• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

দ্বিতীয় বারের মত পুরষ্কারে ভূষিত বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

‘‘জরুরী প্রসূতি সেবায়’’ বিশেষ অবদান রাখায় দ্বিতীয় বারের মত পুরষ্কার পেতে যাচ্ছে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। 

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর কবির জানান, আগামী ৩ নভেম্বর ২০১৯ রোববার দুপুর সাড়ে ১২ টা থেকে বিকেল সাড়ে ৪ টায় গ্রান্ড হলরুম, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মোঃ জাহিদ মালেক এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে এই পুরস্কার তুলে দিবেন বলে এক প্রজ্ঞাপনে জানা গেছে। পুরস্কার গ্রহণ করবেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির। 

উল্লেখ্য, এর আগে গত ২৩ অক্টবর ২০১৮ ইং তারিখ সকাল সাড়ে ৮ টার দিকে দিনব্যাপী বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্র, শেরে বাংলা নগর, ঢাকাতে একটি জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত জাতীয় সম্মেলনে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-কে ‘‘জরুরী প্রসূতি সেবায় উদ্ভাবনীমূলক কাজে অবদানের স্বীকৃতি স্বরুপ” স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় হইতে- বিশেষ পুরস্কার প্রদান করেন- জনাব, মোঃ নাসিম, এমপি, মহোদয় এর হাত থেকে এই বিশেষ পুরস্কার গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির।  

স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় হইতে- টানা দ্বিতীয় বারের মত বিশেষ পুরস্কারে ভূষিত করার জন্য স্বাস্থ্য সেবা বিভাগ এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান বীরগঞ্জ উপজেলাবাসী।  

Place your advertisement here
Place your advertisement here