• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

দিনাজপুরে চামড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনা ভাইরাস প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় চামড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দিনাজপুর চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপ। 

শুক্রবার দিনাজপুর চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে চামড়া শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপ এর সভাপতি মো. জুলফিকার আলী স্বপন বলেন, সারা বিশ্ব থমকে আছে প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে। ইতিমধ্যে আমাদের দেশেও এই করোনা ভাইরাসে অনেকেই আক্রান্ত হয়েছেন এবং আক্রান্ত হয়ে কয়েকজন মৃত্যু বরণ করেছেন। তাই এই করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সাধারণ ছুটি ঘোষনা করেছেন। যাতে সবাই ঘরে থাকেন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশকে মুক্ত রাখা যায়। আর এই অবস্থায় ভোগান্তিতে পড়েছে চামড়া ব্যবসার সাথে জড়িত শ্রমিকরা। 

এমতাবস্থায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করতে ও দরিদ্র ও স্বল্প আয়ের খেটে খাওয়া চামড়া শ্রমিকদের খাদ্য সামগ্রী দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপ। তিনি দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর চামড়া ব্যবসায়ী মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের, সহ সাধারণ সম্পাদক মো. আলী, কোষাধ্যক্ষ মো. আউয়াল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here