• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

দিনাজপুরে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

বান্ধবীদের উদ্দেশে চিরকুট লিখে দিনাজপুর নার্সিং কলেজের হোস্টেলে তিথি আকতার (১৮) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২৩ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে হোস্টেলের তৃতীয় তলার ৩০৭ নম্বর কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তিথি আকতার ঠাকুরগাঁও সদর উপজেলার কুমারপাড়া গ্রামের মো. আলমগীর ইসলামের মেয়ে। তিনি দিনাজপুর নার্সিং কলেজের মিডওয়াইফারি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

আত্মহত্যার আগে বান্ধবীদের উদ্দেশে একটি চিরকুট লিখে গেছেন তিথি। চিরকুটে তিনি লিখেছেন, ‘আমাকে ক্ষমা করে দিও সবাই। কারও মনে যদি কষ্ট দিয়ে থাকি। বিদায় বান্ধবীরা। ইতি তোমাদের তিথি।’ চিরকুটে তারিখ ২৩/১১/২০২০ ও সময় সকাল ৯টা ২৫ মিনিট লেখা রয়েছে।

দিনাজপুর নার্সিং কলেজের অধ্যক্ষ মাগদেলেনা সরেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে তিথি ডাইনিংয়ে দেরিতে আসে। এ সময় তার বান্ধবীরা তাকে তাড়াতাড়ি নাস্তা করে পরীক্ষার রুমে আসার জন্য বলে চলে যায়। পরে তিথি নাস্তা শেষ করে রুমে চলে যায়। সকাল ৯টায় পরীক্ষা শুরু হলেও সে পরীক্ষায় অংশগ্রহণ করেনি।

পরে তার কক্ষে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তিথিকে ঝুলতে অবস্থায় দেখা যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অধ্যক্ষ আরও বলেন, তিথি দীর্ঘদিন ধরে মেয়েলি রোগে ভুগছিল। সে কারণেই হতাশা থেকে হয়তো সে এ পথ বেছে নিয়েছে।

দিনাজপুরের কোতোয়ালি থানা পুলিশের ওসি (তদন্ত) আসাদুজ্জামান তিথির আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন।

Place your advertisement here
Place your advertisement here