• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

দিনাজপুর সীমান্তে নালা থেকে বাংলাদেশির মরদেহ উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুর সদরের খানপুর সীমান্তে নালার কচুরিপানা থেকে মকবুল হোসেন নামে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে বিজিবি। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার সদর উপজেলার খানপুর সীমান্তের ছীট সুন্দরা এলাকায় সীমান্ত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

প্রায় ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশকে দেয় বিজিবি। পরে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। নিহত মকবুল হোসেন জেলার বিরল উপজেলার ভরতপুর গ্রামের নাজির হোসেনের ছেলে। 

মকবুল হোসেন গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল। একইসঙ্গে সে মৃগী ও মানসিক রোগী। গত ২৫ জানুয়ারি বিরল থানায় এ সংক্রান্ত একটি জিডিও করে পরিবারের লোকজন। 

সীমান্তে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর-২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শরীফ উল্লাহ আবেদ জানান,  ধারণা করা হচ্ছে পানিতে পড়ে মারা গিয়েছে সে। তার শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন নেই। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেছে এবং পরে পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং তারা বলেছে যে তাদের কোনো সমস্যা নেই। 

দিনাজপুর কোতয়ালী থানার এসআই হালিম বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনে পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। 

দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, বিজিবি বাংলাদেশি মকবুল হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here