• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনা ভাইরাসের কারণে সমাজে অবহেলিত কর্মহীন দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব।

শুক্রবার করোনা ভাইরাস প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে শহরের স্পোর্টস ভিলেজ, মাঝাডাঙ্গা, বাঙ্গিবেচা ঘাট, গোবড়াপাড়া, মানিকপীড় গ্রামসহ বিভিন্ন এলাকায় দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ঘরে বসে না থেকে করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তিনি দাঁড়িয়েছেন। চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি দিয়েছেন। শুরুতেই তিনি বাড়ির আশেপাশের দুঃস্থ্য লোকজনকে দিয়েছেন। 

এরপর শহরের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। বিতরণকালে তিনি আরও বলেন, এসব ত্রাণ বিতরণ কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। আপনার সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সালাম সরকার, সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিবসহ জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here