• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

‘থালাইভি‘র গানে লাস্যময়ী কঙ্গনা, ওজন বাড়িয়েছেন ২০ কেজি!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত বহুল প্রতিক্ষিত সিনেমা ‘থালাইভির’ গান ‘চালি চালি’। সিনেমাটিতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। সিনেমাটির পরিচালক এএল বিজয়।চালি চালি গানে জয়ললিতার লাস্যময়ী চরিত্রকে ফুঁটিয়ে তুলেছেন কঙ্গনা।

নতুন গান চালি চালি-তে, মুভির সেটের মধ্যে একটি পুকুরে নাচ করতে দেখা গেছে কঙ্গনাকে। সিনেমায় দেখা যাবে একটি ষোলো বছরের মেয়ের অভিনেত্রী হয়ে ওঠা থেকে রাজনীতিতে পা রাখার সমস্ত চড়াই উতরাই। কঙ্গনা এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির জন্য কঙ্গনা বিশ কেজি ওজন বাড়িয়েছেন এবং ভরতনাট্যম শিখেছেন। কঙ্গনা টুইট করে নিজের এই রূপান্তরের কিছু ছবি  এরইমধ্যে দর্শকদের সাথে শেয়ার করেছেন।

টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ‘ধন্যবাদ, চালি চালি-কে এতটা ভালবাসার জন্য। হিন্দিভাষী অনেকেই আমার কাছে প্রশ্ন করেছে, জয় মা কি এতটাই সুন্দর ছিল তার ডেবিউ গানে? আমি তার ওপর কোনো কারুকার্য করিনি, এটা তার ডেবিউ গানের লিঙ্ক।’ সম্প্রতি সিনেমা সম্পর্কে কঙ্গনা টুইট করে জানিয়েছেন, তার সিনেমা দিয়েই একটা বড় সংখ্যক দর্শক হলমুখী হবেন। পাশাপাশি তিনি করণ জোহর এবং আদিত্য চোপড়াকে টেনে ফের নিশানায় নিলেন।  

এদিকে বিখ্যাত তামিল অভিনেত্রী সামান্থা আক্কিনেনি কঙ্গনার প্রশংসা করে সিনেমার প্রথম গানের ভিডিও টুইটারে শেয়ার করেছেন। ২৩শে এপ্রিল সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু তিনটি ভাষায় মুক্তি পাবে।

Place your advertisement here
Place your advertisement here