• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

তারাগঞ্জে মক্তব পড়ুয়া শিশুকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ১০ বছরের এক মক্তবপড়ুয়া শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মক্তবের শিক্ষক আতিকুল ইসলামকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে তারাগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর ঝাকুয়াপাড়া গ্রামের মোক্তারুল ইসলামের ঝাকুয়াপাড়া মক্তবে পড়ুয়া ১০ বছরের শিশু কন্যাকে পাশের হাড়িয়ারকুঠি ইউনিয়ে নর কিসামত মেনানগর গ্রামের মৃত ওসমান গনির পুত্র আতিকুল ইসলাম ধর্ষণ করে। ধর্ষক আতিকুল ইসলাম ওই মক্তবের ইমামতী করে আসছিলেন। বুধবার মক্তব ছুটি হওয়ার পর ওই মক্তবের ইমাম তার পাশের ঘরে শিশুটিকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। 

এ সময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অভিযোগ পেয়ে ঘটনার দিন রাত ১০টার সময় তারাগঞ্জ থানা পুলিশ ওই হুজুরকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে তারাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১) ধারায় মামলা হয়েছে। যার মামলা নং ২।

তারাগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ ইসমাইল হোসেন মুঠোফোনে বলেন, অভিযোগ পাওয়ার পর মামলাটি রুজু করে আসামীকে গ্রেফতার করে বুধবার রাতেই থানায় নিয়ে আসি। আজ বৃহস্পতিবার ওই ধর্ষককে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here