• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ডোমারে ৪টি ব্রীজ ও ১৫টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর ডোমার উপজেলায় ২৬ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে ৪টি ব্রীজ ও ১৫টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুর ১২টায় উপজেলার ডোমার-চিলাহাটি সড়কের আমবাড়ি হাট এলাকায় নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন। 

পরে জেলা সড়ক ও জনপথ বিভাগ এর আয়োজনে গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, নীলফামারী সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কামিনী কান্ত রায়, উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম, জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারি কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন, ওসি মোস্তাফিজার রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন- বর্তমান সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক গুরুত্বারোপ করেছেন। তারই ধারাবাহিকতায় আজকের এই নির্মাণকাজের উদ্বোধন। শুধু নীলফামারীতেই নয়, সারাদেশে সমানভাবে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে সরকার বলেও জানান বক্তারা।

Place your advertisement here
Place your advertisement here