• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ডোপ টেস্ট করা হবে পুলিশ সদস্যদের: প্রমাণ পেলে শাস্তি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

শুধু যোগদানের সময় নয়, কর্মরত জেলা পুলিশের প্রতিটি সদস্যের ডোপ টেস্ট করা হবে। মাঝেমধ্যেই চালানো হবে ডোপ টেস্ট কার্যক্রম। মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে পুলিশ সদস্যকেও ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন লালমনিরহাটের নবাগত পুলিশ সুপার আবিদা সুলতানা। মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে পুলিশ সুপার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভায় তিনি একথা বলেন। 

জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গণমাধ্যমের সহায়তা চেয়ে পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। গণমাধ্যম সমাজের অসংগতি তুলে ধরে আর প্রশাসন সেই অসংগতি দূর করতে কাজ করছে। পুলিশও যদি অবৈধ কাজে জড়িত থাকে সে তথ্যও লিখবেন। অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

আবিদা সুলতানা আরো বলেন, সামাজিকীকরণের অভাবে দিন দিন সামাজিক অপরাধ বৃদ্ধি পাচ্ছে। মাদক, বাল্যবিয়ে ও পারিবারিক নির্যাতনসহ সামাজিক অপরাধ নিয়ন্ত্রণে সামাজিকীকরণ শিক্ষার বিকল্প নেই। এজন্য পাড়ায় মহল্লায় ও সব শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকদের কাউন্সিলিং করা হবে। 

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) শফিকুল ইসলাম, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন, ট্রাফিক পরিদর্শক আব্দুল কাদের প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here