• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ে ১৩১০ পিস ইয়াবা উদ্ধার, আটক ২

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁও ডিবি পুলিশের অভিযানে ১ হাজার ৩১০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে পৌর শহরের চৌধুরী ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার জিয়াবাড়ি দক্ষিণছড়ী গ্রামের তমিজ উদ্দিনের ছেলে সালাম ওরফে কালাম (৩৫) ও রানীশংকৈল উপজেলার কাজীরহাট (মালীবস্তি) গ্রামের রমজান আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫)।

ডিবি পুলিশ জানায়, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) গোপন সংবাদের ভিত্তিতে এই ইয়াবা চালান উদ্ধার করা হয়। এ সময় ১ হাজার ৩১০পিস ইয়াবা সহ ২ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

রংপুরের দিক হতে ছেড়ে আসা বেস্টওয়ান এন্টারপ্রাইজ নামক যাত্রীবাহী বাসে ২জন মাদক কারবারী অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট বহন করে ঠাকুরগাঁওয়ের দিকে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) ডিবির অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের মাধ্যমে ডিবি পুলিশকে অভিযান পরিচালনার নির্দেশনা প্রদান করেন। ডিবি পুলিশের একটি টিম পৌরশহরের মেসার্স চৌধুরী ফিলিং স্টেশনের সামনের ফাঁকা জায়গায় ওই বাসটিকে থামিয়ে সন্দেহভাজন ২ জনকে সাময়িক হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। 

তাদের আচরণ সন্দেহজনক হলে ২ জনকে আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাদের পায়ুপথে ইয়াবা থাকতে পারে বলে তাদের জরুরী ভিত্তিতে (এনেমা), (ঢুশ) প্রদান করলে আটককৃত হারুনের পায়ুপথ হতে কনডম দিয়ে মোড়ানো ও কসটেপের ভেতর ২টি প্যাকেট হতে ৮১০ পিস ও অপর আটককৃত সালাম ওরফে কালামের পায়ুপথ থেকে একই কায়দায় ৫শ পিস ইয়াবাসহ মোট ১ হাজার ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

Place your advertisement here
Place your advertisement here