• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে দুই শিশু নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোবাইল ফোন চুরির অভিযোগে দুই শিশুকে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। জহিরুল ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউপির ৪ ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই গ্রামের সোহরাব আলীর ছেলে। 

রোববার রাতে র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। র‌্যাব-১৩ কোম্পানি কমান্ডার লে. কর্নেল আব্দুল্লাহ আল মামুন বিষটি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এই ঘটনার পর জহিরুল আত্মগোপনে ছিল। অভিযান চালিয়ে তাকে রাণীশংকৈল উপজেলার কাজির হাট থেকে গ্রেফতার করা হয়। সে এই মামলার প্রধান আসামি। তাকে পীরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে শনিবার সন্ধ্যায় এই মামলার আরেক আসামি জিয়াবুলকে গ্রেফতার করে পুলিশ।  

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোবাইল ফোন চুরির দায়ে গ্রাম্য সালিসে দুই শিশুকে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউপি সদস্যসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়। 

গৃহবধূ শরিফা জানান, স্বামীর বড় ভাই মোতালেব আলী তাকে খারাপ প্রস্তাব দেয়। এতে তিনি রাজি হননি। শেষে তাকে ঘায়েল করতে ১১-১২ বছর বয়সী ছেলে সুমন ও চাচাতো দেবরের ছেলে কামরুল ইসলামকে গত ২২শে মে মোবাইল ফোন চুরির অভিযোগ আটক করে গ্রামে সালিশ বৈঠক আয়োজন করে।

প্রসঙ্গত, এলাকার ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জহিরুল ইসলামের নেতৃত্বে মোতালেব আলীসহ আরো কয়েকজন আমার ছেলে ও কামরুলের হাত পা বেঁধে লাঠি দিয়ে বেদম মারপিট করে। এতে ওই দুই শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ে। সেই চিত্র ক্যামেরায় ধারণ তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে নির্যাতনকারীরা। কিন্তু তাদের দাবি পূরণে ব্যর্থ হলে টাকার বদলে বাড়ি থেকে একটি গরু নিয়ে যায় তারা।

Place your advertisement here
Place your advertisement here