• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook

টয়লেটের কথা বলে উধাও করোনা রোগী! ২ দিনেও খোঁজ মেলেনি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

টানা দুই দিন অভিযান চালিয়েও দিনাজপুরের বিরামপুর থেকে পলাতক করোনা রোগীকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাকে উদ্ধারের সকল চেষ্টা চালিয়ে যাচ্ছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও উপজেলা প্রসাশন। স্থানীয়দের ধারণা করোনাভাইরাস নিয়ে পলাতক মো. রুহুল আমিন গাজিপুর পোশাক কারখানায় ফিরে গেছে।

পলাতক মো. রুহুল আমিন (১৮) উপজেলার জোতবানী ইউনিয়নের একইর গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে। শুক্রবার রাতে উপজেলার একইর উচ্চবিদ্যালয়ে হোম কোয়ারেন্টিন থেকে স্বাস্থ্য বিভাগের লোকজন আনতে গেলে সে পালিয়ে যায়। বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.সোলায়মান হোসেন মেহেদী কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সোলায়মান হোসেন মেহেদী বলেন, শুক্রবার সন্ধায় জেলা সিভিল সার্জন কার্যলয় থেকে বিরামপুর একই গ্রামের মো. রুহুল আমিন (১৮) নামের এক যুবকসহ উপজেলায় মোট ৩ জনের শরীরে করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর উপজেলা প্রসাশন, পুলিশ ও স্বাস্থ্যবিভাগের লোকজন সেখানে উপস্থিত হয়ে ওই যুবককে বিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রেখে চিকিৎসা সেবার জন্য নিতে যায়। ওই যুবকের শরীরে করোনাপজেটিভ এমন খবর শুনে টয়লেট করার কথা বলে বিদ্যালয়ের প্রাচীর টপকিয়ে পালিয়ে যায়। 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মনিরুজ্জামান মনির বলেন, করোনাভাইরাস নিয়ে পালানো ওই যুবককে ধরতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালানো হয়েছে। এখন পর্যন্ত ওই যুবকের কোন খোঁজ পাওয়া যায়নি। উপজেলাসহ সম্ভাব্য সকল স্থানে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে। 

প্রসঙ্গত, উপজেলায় করোনা রোগীর সংখ্যা সর্বমোট ২১ জন। তার মধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন।

Place your advertisement here
Place your advertisement here