• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

Find us in facebook

জুয়েল হত্যা: আরও ৪ আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে নৃশংসভাবে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার মামলায় তদন্তে প্রাপ্ত গ্রেফতার হওয়া আরও ৪ আসামিকে দুইদিন করে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-এর বিচারিক হাকিম মোছাঃ ফেরদৌসী বেগম।

বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ, রেজিস্ট্রার পুড়িয়ে নষ্ট ও সরকারি কাজে বাধাপ্রদান মামলায় তাদেরকে রবিবার বিকালে রিমান্ড মঞ্জুর করেন লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মোছাঃ ফেরদৌসী বেগম।
 
রিমান্ড মঞ্জুর হওয়া আসামীরা হলেন- বুড়িমারী কামারপাড়া এলাকার জুয়েল হোসেনের ছেলে মোতাহার হোসেন(২১), একই এলাকার সহিদার রহমানের ছেলে আমির হোসেন(৩০), বুড়িমারী লাইনেরপাড় এলাকার মৃত. বানার উদ্দিনের ছেলে আতিয়ার রহমান পাইয়া(৩৫) ও একই এলাকার জুয়েল রানার ছেলে বিপ্লব হোসেন ওরফে লিমন(১৯)।  

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডিবির পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আনোয়ার হোসেন বলেন, লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মোছাঃ ফেরদৌসী বেগম রিমান্ড আবেদন শুনানি শেষে আসামিদের পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। আসামিদের রবিবার রাত থেকে রিমান্ডে নেওয়া হবে।  

এদিকে, চলমান গ্রেফতারের ঘটনায় সন্তুষ্টি প্রকাশ করেছে এলাকার মানুষ। তারা বলেছেন, সরকার বিষয়টি গুরুত্বের সাথে দেখায়, আমরা সন্তুষ্ট। দোষীদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান থাকায় ভরসা পেয়েছি। আশা করছি, প্রকৃত দোষীদের বিচার খুব দ্রুত সম্পন্ন হবে।
                           
উল্লেখ্য, ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েলকে হত্যা করা হয়। এরপর লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের ওপর পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় পৃথক ৩টি মামলায় এখন পর্যন্ত মোট ৪৪ জন আসামিকে গ্রেফতার করা হলো।  

Place your advertisement here
Place your advertisement here