• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

গ্রিনল্যান্ড টেকনোলজিসের ক্লাস কম্বাইন হারভেস্টার মাঠ প্রদর্শনী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

গেটকো গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান গ্রিনল্যান্ড টেকনোলজিস লিমিটেডের আয়োজনে দুই দিনব্যাপী ক্লাস কম্বাইন হারভেস্টারের গম-ভুট্টা কাটা, মাড়াই এবং ঝাড়াইয়ের মাঠ প্রদর্শনী ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কর্ণাই বাজারে এবং বৃহস্পতি (৮ এপ্রিল) দিনাজপুরের কাহারোল উপজেলার কামোড় গ্রামে এ প্রদর্শনী ও প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন ক্লাস-এর ইঞ্জিনিয়ার বিনোদ রায়, টেকনিশিয়ান রমেশ এবং গ্রীনল্যাণ্ড টেকনোলজিস লিমিটেডের সিনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার মো. রাশেদুল ইসলাম (অপি), মো. সাইফুল ইসলাম ও মো. হাবিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন- এরিয়া সেলস ম্যানেজার, রংপুর মো. মনির হোসেন, সিনিয়র টেরিটরি ম্যানেজার,ঠাকুরগাঁও মিন্টু চন্দ্র দাস, এরিয়া সেলস ম্যানেজার, রংপুর মো. আসাফুদ দৌলা (আসিফ), টেরিটরি সেলস ম্যানেজার, রংপুর মো. আব্দুল হাকীম এবং কোম্পানির অন্যান্য কর্মকর্তারা।

এখন থেকে নিবন্ধন সাপেক্ষে সরকারি ভর্তুকিতে পাওয়া যাবে বিশ্বখ্যাত জার্মান ব্র্যান্ড ক্লাস কম্বাইন হারভেস্টার। এটি অধিক শক্তিশালী ও টেকসই। এর দুটি মডেল পাওয়া যাবে, যার একটি মাল্টি ক্রপ (ক্রপ টাইগার ৪০) যেটি দিয়ে দ্রুত ও সহজে ধান, গম, ভুট্টা, সরিষা, কালোজিরা, মসুর ডাল, মুগ ডাল কাটা, মাড়াই ও ঝাড়াই করা যায়।

অন্যটি হলো ‘ক্রপ টাইগার ৩০’ যা ‘TERRA TRAC’ প্রযুক্তিতে তৈরি। এটি চালানো এবং রক্ষণাবেক্ষণ খুবই সহজ।
গ্রিনল্যান্ড টেকনোল

জিস লিমিটেড দিচ্ছে এর শতভাগ সার্ভিস ও খুচরা যন্ত্রাংশ প্রাপ্তির নিশ্চয়তা।

Place your advertisement here
Place your advertisement here