• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

কেএফসি`তে প্রপোজ করায় ব্যাঙ্গক্তিঃ তারপর ঘটল অবিশ্বাস্য ঘটনা!!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

সাউথ আফ্রিকার এক যুবক তার প্রেমিকাকে, কেএফসি’র এক আউটলেটে বসে বিয়ের জন্য প্রস্তাব করেন। ব্যাপারটি দেখে ফেলেন অন্যদিকে বসে থাকা একজন মহিলা সাংবাদিক। তিনি তার ফোনে কয়েকটি ছবি তোলেন এবং সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন। তিনি ক্যাপশনে ব্যাঙ্গ করে লেখেন, “সাউথ আফ্রিকার পুরুষদের এতই দৈন্যদশা- যে তারা এখন কেএফসি’তেও প্রপোজ করে। তাদের আসলে কোন ক্লাসই নেই- আমি জানতে চাই, কোন ধরণের মানুষ তার প্রেমিকাকে কেএফসি’তে প্রপোজ করতে পারে?” এটি লিখে সেই সাংবাদিক তাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপহাসও করে।

এই পোস্টটি কেএফসি সাউথ আফ্রিকার নজরে আসলে, তারা তাদের ফ্যানদের এই প্রেমিক যুগলকে খুঁজে বের করতে সাহায্য করার আহ্বান জানান। বলা হয়, এই প্রেমিকযুগলের জন্য সারপ্রাইজ আছে। তারা বলে, যারা তাদের জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত তৈরি করার জন্য কেএফসি কে বেছে নিয়েছে, কেএফসি-ও তাদের এই মুহূর্ত স্মরণীয় করে রাখতে চায়।

এরপর যা ঘটল, তা এক কথায় অবিশ্বাস্য! রাতারাতি এই পোস্ট সমস্ত সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেল। KFC Proposal নামে হ্যাশট্যাগ চালু হয়ে গেল। খুব দ্রুতই সেই প্রেমিকযুগলকে খুঁজে পাওয়া গেল। কেএফসি তাদের বিয়ের সব আয়োজনের দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেয়। শুধু এখানেই শেষ নয়। একে একে সাউথ আফ্রিকার সব জায়ান্ট কোম্পানি এই প্রেমিকযুগলের জন্য বিয়ের গিফটের প্রস্তাব দিতে শুরু করে। যেমন, অডি গাড়ির কোম্পানি তাদের লেটেস্ট মডেলের একটি গাড়ি গিফট করে, কোকাকোলা কোম্পানি তাদের বিয়ের সমস্ত পানীয়ের দায়িত্ব নেয়, রেইন ফোন কোম্পানি তাদের এক বছরের জন্য আনলিমিটেড ডাটা ফ্রি দেয়, উলঅর্থ কোম্পানি ১৫ হাজার ডলারের শপিং ভাউচার দেয়, একটি জুয়েলারি কোম্পানি ৪৫ হাজার ডলার মূল্যের দুটি হীরের আংটি বর এবং বধূর জন্য উপহার দেয়- ইত্যাদি।

দেখতে দেখতে এই পোস্ট এতই ভাইরাল হয়ে পড়ে, যে সাউথ আফ্রিকার ছোট বড় সব কোম্পানি, ব্যাংক এবং অন্যান্য প্রতিষ্ঠান, কোন না কোনভাবে এই বিয়ের সাথে সম্পৃক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করে। এমনকি সাউথ আফ্রিকার বড় বড় সেলিব্রেটিরা বিয়ের আসর জমিয়ে তুলতে, তাদের বিয়েতে আসার আগ্রহ প্রকাশ করেন। Ami Feku নামে সাউথ আফ্রিকার ভীষণ জনপ্রিয় এক গায়িকা টুইটারে টুইট করেন, “আমি কি তাদের বিয়েতে এসে একটা গান পরিবেশন করতে পারি?”

এত বিপুল মানুষের ভালবাসায় আপ্লুত ওই প্রেমিকযুগল বলেন- আমরা কৃতজ্ঞ সেই মহিলা সাংবাদিকের কাছে। ওনার উপহাস করে বলা কথাগুলোই আমাদের জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ হয়ে দেখা দিয়েছে। সবার জন্য আমাদের ভালবাসা।

Place your advertisement here
Place your advertisement here