• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

কিশোরী ও গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ, গ্রেফতার দুই

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের কাউনিয়া উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী, গোপনে ধারণ করা গোসলের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ এবং জাম খাওয়ার প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এসব ঘটনায় দায়ে করা পৃথক তিনটি মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১৩ জুন) রাতে তাদের গ্রেফতার করা হয়।

হারাগাছ থানার উপপরিদর্শক (এসআই) একেএম জাহিদ হোসেন জানান, রোববার সকাল সাড়ে ৯টার দিকে জাম খাওয়ার কথা বলে এক শিশুকে (৫) বাড়ির পাশে ডেকে নিয়ে ধানক্ষেতে ধর্ষণের চেষ্টা করেন সাহেবগঞ্জ চিলমন গ্রামের আমিরুল ইসলাম (৪৫)। পরে শিশুটি বাড়িতে গিয়ে বিস্তারিত তার মাকে জানায়। ঘটনা জানাজানি হলে অভিযুক্ত আমিরুল গা ঢাকা দেন। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আমিরুলের বিরুদ্ধে মামলা করেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে শনিবার (১২ জুন) দুপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে রংপুর সিটি করপোরেশন এলাকার এক কলেজছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগ ওঠে সুমন বারি দাস (১৬) নামে এসএসসি পরীক্ষার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে রোববার রাতে হারাগাছ থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশিকা সুলতানা জানান, মোবাইল ফোনে ছেলে ও মেয়ের পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৬ জুন কুড়িগ্রামের উলিপুরে একটি বিয়ের অনুষ্ঠানে মেয়েটির সঙ্গে দেখা হয় সুমন বারি দাসের। ১২ জুন সুমন বারি মেয়েটির বাড়িতে যায়। তাকে বিয়ের কথা বলে ধর্ষণ করে সুমন। পরে পরিবারের সদস্যরা টের পেয়ে সুমনকে আটক করে। ওইদিন রাতে খবর পেয়ে পুলিশ সুমনকে গ্রেফতার করে।

অপরদিকে সিগারেট কোম্পানি এলাকায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় রোববার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অভিযুক্ত আরিফুল ইসলাম (২০) ও তার বাবা আব্দুর রাজ্জাকসহ দুই চাচাকে আসামি করে হারাগাছ থানায় মামলা করেছেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন জানান, সম্প্রতি ওই গৃহবধূর গোছলের ভিডিও গোপনে ধারণ করেন একই এলাকার আরিফুল ইসলাম। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরিফুল বিভিন্ন সময় তাকে ধর্ষণ করেন এবং ভিডিও মুছে ফেলার কথা বলে গৃহবধূর কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করেন। পরে ওই গৃহবধূ ঘটনাটি জানালে আত্মসম্মান রক্ষায় পরিবারের লোকজন ঘটনাটি আরিফুলের পরিবারকে জানায়।

তিনি আরও জানান, স্থানীয়ভাবে মীমাংসা করার কথা বলে কালক্ষেপণ করেন আরিফুলের বাবা আব্দুর রাজ্জাক ও তার দুই চাচা। পরে উপায় না পেয়ে ওই গৃহবধূ পরিবারের পরামর্শে রোববার রাতে আরিফুলসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলা দায়েরের পর আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে রোববার রাতে হারাগাছ থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here