• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

করোনা: রংপুরে নতুন আক্রান্ত ৭২, মৃত্যু ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে চার জেলায় নতুন আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে পুলিশ, আনসার, চিকিৎসক, ব্যাংকার, নার্স ও হাসপাতালে চিকিৎসাধীন রোগীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ রয়েছেন।

রংপুরে নতুন আক্রান্তদের মধ্যে- পীরগঞ্জে ৫ জন, বদরগঞ্জে ২ জন, মিঠাপুকুরে ২ জন, পীরগাছায় ১ জন, কাউনিয়াতে ১ জন, রংপুর সদরে ২ জন, রমেক হাসপাতালে ভর্তি রোগী ২ জন, আনসার সদস্য ১ জন, আরআরএফ পুলিশ সদস্য ১ জন, করোনা হাসপাতালের ১ জন, সেনপাড়ার চিকিৎসক ১ জনসহ নগরীর বিভিন্ন এলাকার আরও ১৫ জন রয়েছেন।

এছাড়া কুড়িগ্রাম সদরে ৫ জন, নাগেশ্বরীতে ৬ জন ও ভুরুঙ্গামারীতে ৫ জন, গাইবান্ধা সদরে ৪ জন, গোবিন্দগঞ্জে ৪ জন, সুন্দরগঞ্জে ২ জন, পলাশবাড়ীতে ১ জন ও সাঘাটায় ১ জন এবং লালমনিরহাট সদরে ৪ জন, হাতিবান্ধায় ৪ জন ও আদিতমারীর ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ৩৪ জন, কুড়িগ্রামে ১৬ জন, গাইবান্ধায় ১২ জন এবং লালমনিরহাটে ১০ জনের নমুনায় করোনা শনাক্ত হয়।

এদিকে গত ২৪ ঘণ্টায় রংপুরে করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ জনে। বর্তমানে রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৩৫৯ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৯২৫ জন।

Place your advertisement here
Place your advertisement here