• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

করোনা পরিস্থিতি: ঠাকুরগাঁও প্রশাসনের মত বিনিময় সভা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে করোনা পরিস্থিতি নিয়ে জেলার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়। 

সভায় করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসনসহ বেশ কয়েকটি সরকারী ও বেসরকারী সংগঠনসহ সকলের সম্বিলিত প্রচেষ্টায় কাজ করা হচ্ছে। তিনি বলেন, জেলা প্রশাসন বেশ কয়েকটি বিষয় নিয়ে কাজ করছে। এর মধ্যে বাজার মনিটরিং, মোবাইল কোর্ট পরিচালনা, ত্রাণ বিতরণ হোম কোয়েরন্টান নিশ্চিত করা। এ সকল কাজের পর গণপরিবহন বন্ধ হওয়ায় অনেক মানুষ তাদের কাজ হারিয়ে ফেলেন। তখন ত্রাণের জরুরী প্রয়োজন হয়। সবকিছু মিলিয়ে অগ্রাধিকার ভিত্তিক তালিকা তৈরী করে জেলা প্রশাসন কাজ করছে। আমরা আশা করছি সকলের প্রচেষ্টায় এই দুর্যোগ মোকাবেলা করা সম্ভব হবে বলে জানায়, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম। 

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), বাংলাদেশ সেনাবাহিনীর সৈয়দপুর ৪ বেঙ্গলের পিএসসি লে. কর্ণেল জেএএম বখতিয়ার উদ্দিন, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ।   

সভায় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সেনাবাহিনীর কর্মকর্তাসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

Place your advertisement here
Place your advertisement here