• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

করোনা: দিনাজপুরে ২৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে শহরের চাউলিয়াপট্টি, সাধুরঘাট, জুলুমপাড়া, হঠাৎপাড়া এলাকার দরিদ্র ও স্বল্প আয়ের ২৪০টি পরিবারের বাড়ি বাড়ি যেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শেখ মো. শাহ আলম।

শনিবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে শহরের চাউলিয়াপট্টি, সাধুরঘাট, জুলুমপাড়া, হঠাৎপাড়া এলাকার দরিদ্র ও স্বল্প আয়ের ২৪০টি পরিবারের বাড়ি বাড়ি যেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শেখ মো. শাহ আলম। এর আগে তিনি শহরের বিভিন্ন এলাকায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র সার্বিক সহযোগিতায় প্রায় ১৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
 
খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শেখ মো. শাহ আলম বলেন, সারা বিশ্ব থমকে আছে প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে। ইতিমধ্যে আমাদের দেশেও এই করোনা ভাইরাসে অনেকেই আক্রান্ত হয়েছেন এবং আক্রান্ত হয়ে কয়েকজন মৃত্যু বরণ করেছেন। তাই এই করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সাধারণ ছুটি ঘোষনা করেছেন। যাতে সবাই ঘরে থাকেন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশকে মুক্ত রাখা যায়। আর এই অবস্থায় ভোগান্তিতে পড়েছে দরিদ্র ও স্বল্প আয়ের খেটে খাওয়া মানুষ। দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির খান, পৌর কাউন্সিল মোস্তফা কামাল মুক্তি বাবু, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম বাবুল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মহিবুল প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here