• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

করোনা: দিনাজপুরে স্বেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনা সংক্রমণ প্রতিরোধের কারণে শহরের বিভিন্ন এলাকায় দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব।

৭ এপ্রিল করোনা সংক্রমণ প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে দিনাজপুর শহরের ঘাসিপাড়া, উপশহর খেরপট্টি, বালুয়াডাঙ্গা, নতুনপাড়াসহ বিভিন্ন এলাকায় দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ঘরে বসে না থেকে করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তিনি দাঁড়িয়েছেন। চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি দিয়ে চলেছেন। 

ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, এসব ত্রাণ বিতরণ মোটেও কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়াবার চেষ্টা করছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। আপনার সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. তসলিম উদ্দীন সহ জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here