• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

কথা রাখেন নি শাকিব, অভিযোগ অনন্য মামুনের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

ঢাকাই ছবি ‘নবাব এলএলবি’ -এর একটি দৃশ্যে পুলিশকে হেয় করায় গ্রেপ্তার হয়েছিলেন নির্মাতা অনন্য মামুন। বর্তমানে তিনি জামিনে আছেন।

জামিনে থেকেই অনন্য মামুন ছবির মূখ্যচরিত্রের অভিনেতা চিত্রতারকা শাকিব খানের ওপর অভিযোগের তীর ছুঁড়লেন। মামুনের দাবি, পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা নিয়েও শাকিব খান কথা রাখেননি।

গত ২৪ জানুয়ারি এক ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, শাকিব ভাই কথা রাখেননি। তিনি পূর্ব নির্ধারিত তারিখের অনুষ্ঠানে হাজির হননি। শাকিব খানের সঙ্গে কথা বলেই ২৬ নভেম্বর অনুষ্ঠান ঠিক করা হয়েছিল। মন্ত্রীকেও দাওয়াত করা হয়েছিল। কিন্তু শাকিব আসেননি। 

২৭ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের প্রতি ক্ষোভ প্রকাশ করে অনন্য মামুন বলেন, সিনেমার প্রচারে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। এছাড়া  ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার কারণে প্রমোশনের জন্য পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা দেওয়া হয় তাকে। কিন্তু তিনি তা করেননি। নিজের ফেসবুক পেজ থেকে সিনেমার প্রচার করার শর্ত থাকলেও তার কিছুই করেননি শাকিব। বরং নিজের নামে নতুন ইউটিউব চ্যানেল করে সেখানে ঘোষণা দিলেন। সেটা শাকিবের প্রমোশন হয়ে গেল, সিনেমার না।

‘নবাব এলএলবি’ ছবিটি সেলিব্রেটি প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। 

এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। ছবিতে আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, সীমান্ত খান, রাশেদ অপু, আনোয়ারসহ আরও অনেককে।

Place your advertisement here
Place your advertisement here