• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

`আমার বাড়ি, আমার খামার` প্রকল্পে শ্রেষ্ঠ উদ্যোক্তা হলেন মেহেদী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে আমার বাড়ি, আমার খামার প্রকল্পে শ্রেষ্ঠ উদ্যোক্তা হলেন বড়গাঁও ইউনিয়নের চামেশ্বরী গ্রামের মেহেদী আহসান উল্লাহ চৌধুরী। 

সোমবার বিকালে সদর উপজেলা পরিষদ কার্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে মেহেদী আহসান উল্লাহ চৌধুরীকে শ্রেষ্ঠ উদ্যোক্তা সম্মাননা দেওয়া হয়। এ সময় শ্রেষ্ট ডেইরী ফার্ম হিসাবে সম্মাননা দেওয়া হয় বালিয়া ইউনিয়নের বিউটি বেগমকে। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। 
আমার বাড়ি, আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের জেলা সমন্বয়কারী সোনিয়া সরদি রিনি’র সভাপতিত্বে বক্তব্য দেন-পল্লী সঞ্চয় ব্যাংকের সিনিয়র অফিসার ইবনে খালিদ, আমার বাড়ি, আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আলাউল ইসলাম, পল্লী উন্নয়ন অফিসার জসিম উদ্দিন, রমজান আলী প্রমুখ।

সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ওই প্রকল্পের সফল মাঠ সহকারীর হাতেও সনদ ও সম্মাননা তুলেন। এসময় তিনি প্রতিটি ইউনিয়নে প্রকল্পে কর্মরতদের একটি করে ঘর দেওয়ার প্রতিশ্রুতি দেন। 

উল্লেখ্য, মেহেদী আহসান উল্লাহ চৌধুরী ২০১৮ বাণিজ্যিক ভিক্তিক কৃষি খামারে অবদান রাখায় বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক এবং ২০১৬ সালে নিরাপদ সবজি উৎপাদন ও বিদেশে সবজি রফতানী করে বৈদেশিক মুদ্রা অর্জন করায় সম্মাননা পান। 

Place your advertisement here
Place your advertisement here