• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

আমাদের ওপর আস্থা রাখুন, ন্যায় বিচার করা হবে- লালমনিরহাটের ডিসি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

বুড়িমারীতে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েল (৫০)কে নির্মমভাবে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার ঘটনায় ন্যায় বিচারের জন্য রবিবার(৮ নভেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফরের সঙ্গে দেখা করেছেন আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েলের স্বজনরা।

এ সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। জুয়েলের স্বজনদের লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, "(ডিসি, পুলিশ সুপার ও আদালত) আমাদের ওপর আস্থা রাখুন। জুয়েলকে নির্মমভাবে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার ঘটনায় ন্যায় বিচার নিশ্চিত করা হবে। এ লক্ষে জেলা প্রশাসন ও পুলিশ সহ বিভিন্ন সংস্থা কাজ করছে। এ জন্য সময় প্রয়োজন। এতে আপনাদের সহযোগিতা করতে হবে।"

রবিবার (৮ নভেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েলের মেয়ে জেবা তাসনিয়া অনন্ন্যার হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন জেলা প্রশাসক আবু জাফর। এ সময় উপস্থিত ছিলেন নিহতের বড় ভাই রংপর কারমাইকেল কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবু ইউসুফ মোঃ তৌহিদুন্নবী।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদেে কোরআন শরিফ অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী নামে এক ব্যক্তিকে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার ঘটনায় পৃথক তিনটি মামলা রুজু করা হয়। এতে ১১৪ জনকে এজাহার নামীয় আসামী সহ অজ্ঞাত শত শত ব্যক্তিকে আসামি করা হয়।  এখন পর্যন্ত ৯ দফায় ২৮ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।  

Place your advertisement here
Place your advertisement here