• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

অর্ধগলিত সেই পা ডিএনএ টেস্টের জন্য পাঠানো হলো রমেকে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধা সদর উপজেলার তুলশীঘাট এলাকার কালভার্টের নিচ থেকে রোববার বিকেলে মানুষের একটি অর্ধগলিত কাটা পা উদ্ধার করেছে পুলিশ। হাঁটুর উপর থেকে কাটা ওই পা কোনো পুরুষ নাকি নারীর তা নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ টেস্টের নমুনা সংগ্রহ করতে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রোববার বিকেলে সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের তুলশীঘাট শামছুল হক ডিগ্রি কলেজ-হেলিপ্যাড সড়কের কালভার্টের নিচে মাছ ধরতে যান স্থানীয় এক ব্যক্তি। তিনি সেখানে বস্তায় মোড়ানো পলিথিনের একটি ব্যাগ দেখতে পান। ব্যাগটি খোলার পর মানুষের একটি খণ্ডিত পা পাওয়া যায়। এ খবর তাৎক্ষণিক ছড়িয়ে পড়লে শতশত মানুষের ভিড় জমে সেখানে। পরে গাইবান্ধা সদর থানা থেকে পুলিশ গিয়ে অর্ধগলিত সেই খণ্ডিত পা উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। 

এই ঘটনায় গাইবান্ধা সদর থানার এসআই রাফায়েত বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। 

এসআই রাফায়েত সোমবার বিকেলে বলেন, মানুষের খণ্ডিত অর্ধ গলিত ওই পা পুরুষ নাকি নারীর তা বলা যাচ্ছে না। ডিএনএ টেস্টের জন্য নমুনা সংগ্রহ করার পর আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করার কথা ছিল। কিন্তু গাইবান্ধা জেলা হাসপাতালে ডিএনএ টেস্টের নমুনা সংগ্রহের ব্যবস্থা না থাকায় তা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজুর রহমান মানুষের পা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পা অর্ধগলিত অবস্থায় পাওয়া যায়। এটি পুরুষ নাকি নারীর পা তা নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ টেস্টের পাশাপাশি দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here