• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

অজ্ঞাত থেকেই মারা গেলেন বৃদ্ধ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

৬৭ বছরের বৃদ্ধটি অজ্ঞাত অবস্থায় এসেছিলেন চিকিৎসা করাতে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে। দীর্ঘ ৫ মাসে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন তিনি। তার ঠিকানা ছিল হাসপাতালেই। সেই বৃদ্ধ অজ্ঞাতই থেকে গেল অজ্ঞাতনামায়। মঙ্গলবার ভোরে হাসপাতালে ঘুমের মধ্যেই তার মৃত্যু ঘটে। অজ্ঞাত নামা বলেই আইনগত ব্যবস্থার মাধ্যমে বিকালে শহরের কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। আর দাফনের সকল ব্যবস্থা করেন স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম বলেন, বেওয়ারীশ হওয়ায় রংপুর পুলিশ ব্যুরো অব ইভেস্টকেশন (পিআইবি) তার আঙ্গুলের ছাপ সংগ্রহ করে। এর মাধ্যমে জাতীয় পরিচয় পত্র বের করা হবে এই বৃদ্ধের। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। 

পুলিশের সুত্র মতে, ২০১৯ সালের অক্টোবর মাসের প্রথম সপ্তাহে অজ্ঞাত এই বৃদ্ধকে অসুস্থ্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায় নীলফামারীর দারোয়ারী নামক সড়কের ধারে। সর্ব শরীর ঘা এর কারনে পচন ধরেছিল। পুলিশের সহায়তায় এলাকাবাসী সেদিন এই বৃদ্ধকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দিয়ে যায়। সেই থেকে এই বৃদ্ধ হাসপাতালের ঠিকানায় অজ্ঞাত অবস্থায় চিকিৎসাধীন ছিল। 

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রাশেদুজ্জামান জানান, দীর্ঘ ৫ মাস চিকিৎসায় বৃদ্ধ সুস্থ হয়ে উঠেছিল। ওই সময় আমরা তার নাম ঠিকানা জানার চেষ্টা করে ব্যর্থ হই। অজ্ঞাত এই বৃদ্ধ কোন কিছুই বলতে পারেনি। আইনগত ব্যবস্থা গ্রহন করে পুলিশের উপস্থিতে নীলফামারী কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

Place your advertisement here
Place your advertisement here