• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বউয়ের সঙ্গে ঝগড়া, হুমকি দিয়ে শ্বশুরবাড়ি ভাংচুর করল ঘরজামাই

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে দল বেঁধে শ্বশুরবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে মেয়ের জামাই এবং তার পরিবারের বিরুদ্ধে।

রোববার বিকেলে মোছা. রুজিনা বেগম নামে এক নারীর এ ঘটনায় অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন আদিতমারী থানার ওসি মোজাম্মেল হক। এর আগে, শনিবার রাতে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ীর নায়েকগরটারীর বাসিন্দা হাফিজুল ইসলামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় নয় বছর আগে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে সাপ্টিবাড়ীর হাফিজুল ইসলামের মেয়ে মোছা. হাফিজা বেগমের সঙ্গে বিয়ে করেন একই এলাকার আলতাফ হোসেনের ছেলে সেলিম মিয়া। বিয়ের পর সেলিম ঘরজামাই হিসেবেই থাকতেন শ্বশুরবাড়িতে। সে সময় সেলিম নিজের আয়ের টাকা বিভিন্ন কাজে নষ্ট করেন। হাফিজা এ বিষয়ে জানতে চাইলে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কলহের সৃষ্টি হতো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেলিম উত্তেজিত হয়ে শ্বশুর বাড়ির লোকজনকে উচিত শিক্ষা দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান।

এরপর সেলিম তার পরিবারের লোকজন এনে দল বেঁধে হয়ে শনিবার রাতে শ্বশুরবাড়িতে হামলা চালান। এ সময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর এবং লুটপাট করতে থাকেন। তাদের বাধা দিলে শ্বশুর মো. হাফিজুল ইসলামের উপর হামলা করে গুরুতর আহত করেন।

স্বামীকে বাঁচাতে শাশুড়ি রোজিনা বেগম এগিয়ে আসলে তাকেও এলোপাথাড়ি মারধর করা হয়। এ রোজিনা বেগমের সময় ছেলে রেজাউল এবং মেয়ে হাফিজাও গুরুতর আহত হন। বর্তমানে আহতরা আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

আদিতমারী থানার ওসি মোজাম্মেল হক বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Place your advertisement here
Place your advertisement here