• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন: সমাজকল্যাণমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্র সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রীর কাছে সুনাম অর্জন করেছেন। তিনি দেশকে যেভাবে পরিচালনা করছেন সেজন্য ব্রিটিশ প্রধানমন্ত্রী তাকে বিশেষভাবে ধন্যবাদও দিয়েছেন। সুতরাং, বিএনপি যতই ষড়যন্ত্র করুক শেখ হাসিনাই আবারো প্রধানমন্ত্রী হবেন। শনিবার লালমনিরহাটের আদিতমারী উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, দেশবিরোধী অপশক্তি এখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। বিএনপি নেতার এক বক্তব্যেই দেশের মানুষ সেটি বুঝতে পেরেছে। তাই এখন আর কেউ বিএনপিকে বিশ্বাস করে না। বিএনপি এখনো সরকার ও দেশবিরোধী গুজব ছড়িয়ে যাচ্ছে। কিন্তু সেই গুজবে জনগণ কাজ দিচ্ছে না।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়েছে। বিএনপি ক্ষমতায় এসে দেশের সম্পদ লুটপাট না করলে, খালেদা জিয়া-তারেক রহমান দুর্নীতি ও নাশকতা না করলে দেশের আরো উন্নয়ন হতো। শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের কারণে খালেদা জিয়া-তারেক রহমানের আসল চরিত্র জনগণের সামনে উন্মোচিত হয়েছে। এ কারণে খালেদা জিয়া নির্বাচন চান না, তারেক রহমান দেশে আসেন না।

এ সময় উপস্থিত ছিলেন- আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম, আদিতমারী থানার ওসি মোজ্জামেল হক প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here