• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

গোবিন্দগঞ্জে গুপ্তধনের প্রলোভন, পুলিশের হাতে ‘জিনের বাদশা’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকাসহ ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে গোবিন্দগঞ্জ থানা চত্বরে সংবাদ সম্মেলনে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার মথুরাপুর গ্রামের দুলু মিয়ার ছেলে মোর্শেদুল ইসলাম এবং মালাধার কালিপাড়া গ্রামের রেজবর আলীর ছেলে জাহিদুল ইসলাম।

জানা যায়, গুপ্তধন ও সম্পদ পাইয়ে দেওয়ার কথা বলে গত ৭ মে আব্দুল আলীম নামে এক ব্যক্তির কাছ থেকে স্থানীয় বিকাশ এজেন্ট থেকে ৩০ হাজার টাকা হাতিয়ে নেন ‘জিনের বাদশা’ প্রতারক চক্রের সদস্যরা। একইসঙ্গে ভুক্তভোগীর স্ত্রীর চার আনা ওজনের একজোড়া স্বর্ণের কানের দুল, চার আনা ওজনের একজোড়া স্বর্ণের চুরি, আট আনা ওজনের স্বর্ণের চেইন, দুই আনা ওজনের স্বর্ণের টিকলি, দুই আনা ওজনের স্বর্ণের আংটি, চার ভরি ওজনের রূপার পায়ের নুপুর, তার মেয়ের তিন আনা ওজনের কানের দুল একজোড়া, তার ভাবির আট আনা ওজনের স্বর্ণের চেইনসহ মোট দুই লাখ টাকার স্বর্ণালংকার হাতিয়ে নেন এ চক্রের সদস্যরা।

প্রতারণার বিষয়টি বুঝতে পেরে এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা করেন আব্দুল আলীম। গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে এ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, আদালতে পাঠানো হয়েছে গ্রেফতারকৃত কথিত দুই জিনের বাদশাকে।

Place your advertisement here
Place your advertisement here