• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পরীক্ষা খারাপ হওয়ায় নিজেকে শেষ করে দিল ইতি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ে পরীক্ষা খারাপ হওয়ায় বিষপানে আত্মহত্যা করেছেন ইতি আক্তার নামের এক এসএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার (৯ মে) বিকেলে জেলার সদর উপজেলার সাতমেরার বোদাপাড়ায় এ ঘটনা ঘটে। বুধবার (১০ মে) সকালে জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ইতি ওই এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। সে সাতমেরা করতোয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলেন।

স্থানীয় ও পরিবারের জানা যায়, ইতি মঙ্গলবার দুপুরে গণিত পরীক্ষা দিয়ে বাড়িতে আসে। এ সময় তার মন খারাপ ছিল। কারণ জানতে চাইলে পরীক্ষা খারাপ হয়েছে বলে জানায়। এতে বাবা-মা সান্ত্বনা দিলেও কোনো কাজ হয়নি। কিছুক্ষণ পর ইতি ঘরে গিয়ে কীটনাশক বিষ পান করে। বিষয়টি জানতে পেরে পরিবার তাকে দ্রুত জেলা আধুনিক সদর হাসপাতালে নেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুরে রেফার্ড করা হয়। পরে রংপুর নিয়ে যাওয়ার সময় অবস্থার অবনতি দেখা গেলে ইতিকে বোদা হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, পরীক্ষা খারাপ হওয়ার কারণে ইতি নামের এসএসসি পরীক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে।

ওসি আব্দুল লতিফ মিয়া বলেন, পরীক্ষা খারাপ হওয়ার কারণে ইতি আক্তার নামের এক পরীক্ষার্থী আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। আত্মহত্যার আগে তাকে প্রথমে জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে রেফার্ড করলে নেয়ার পথে অবস্থার অবনতি হলে তাকে বোদা হাসপাতালে নেওয়া হয়। সেখানে সে মারা যায়। রাতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বোদা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here