• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

ফুলবাড়ীতে পালিত ষাঁড়ের গুঁতোয় প্রাণ গেল খামারির

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৩  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ষাঁড়ের শিংয়ের গুঁতোয় মশিয়ার রহমান নামে এক খামারির মৃত্যু হয়েছে। গতকাল 
শুক্রবার বিকেলে উপজেলার বিখ্যাত আমবাড়ি পশুহাটে এ ঘটনা ঘটেছে। মশিয়ার রহমান ফুলবাড়ী উপজেলার ৭ নম্বর শিবনগর ইউপির দাদপুর পুরোনো বন্দর গ্রামের বাসিন্দা। 

জানা গেছে, গরু-ছাগলের প্রজনন করাতেন খামারি মশিয়ার। তার খামারে দেশি-বিদেশি বিভিন্ন জাতের ষাঁড় ও গাভি ছিল। কিন্তু তার খামারের বড় ষাঁড়টি দিন দিন বেপরোয়া হয়ে উঠছিল। তাই ষাঁড় বিক্রি করতে আমবাড়ি পশুহাটে নিয়ে যান। সেখানে ওই ষাঁড়ের শিংয়ের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান তিনি। 

প্রত্যক্ষদর্শী মফিজুল ইসলাম বলেন, শুক্রবার সকাল ৮টার দিকে আমি ও মশিয়ার ষাঁড়টি নিয়ে আমবাড়ি পশুহাটে যাই। দাম কম হওয়ায় বিকেলে গরু ফেরত নিয়ে আসছিলাম। এ সময় ষাঁড়টি ক্ষিপ্ত হয়ে পেছন থেকে মশিয়ারকে আঘাত করে। পায়ের ঊরুর জোড়ায় শিং ঢুকিয়ে দিলে মশিয়ার রহমান গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

নিহতের স্ত্রী শেফালি বেগম বলেন, এর আগেও ওই ষাঁড়টি দুবার ক্ষতি করার চেষ্টা করে। এ জন্যই ষাঁড়টি বিক্রি করতে চেয়েছিল। সুস্থ মানুষ সকালবেলা ষাঁড় নিয়ে হাটে গেল আর সন্ধ্যাবেলা লাশ হয়ে বাড়ি ফিরল। 

নিহতের ছেলে মকছেদ আলী জানান, সন্ধ্যায় মরদেহ বাসায় আনা হয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here