• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

লালমনিরহাটে বাজার নিয়ে বাড়ি ফেরা হলো না ব্যবসায়ীর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook


লালমনিরহাটের বড়বাড়িতে ট্রাকের ধাক্কায় মো. রেজাউল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরেক অটোরিকশার ৫ জনসহ ট্রাকচালক গুরুতর আহত হন। বুধবার রাত ৯টার দিকে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের বড়বাড়ি শিমুলতলার ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেজাউল ইসলাম কুড়িগ্রাম জেলার কাঠালবাড়ি ফকিরপাড়া গ্রামের বিএসসি শিক্ষক আহামদ আলীর ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লেখাপড়া শেষ করে চাকরির চেষ্টা না করে ব্যবসা করতেন রেজাউল। বুধবার বড়বাড়িতে হাট থাকায় নিজের ব্যবসার কাজে কাঁঠালবাড়ি থেকে বড়বাড়ি হাটে আসেন রেজাউল। কাজ শেষে বাড়ির জন্য বাজার করে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন তিনি। ওই অটোরিকশায় তিনি একাই ছিলেন। তার পেছনে আরও একটি অটোরিকশায় ৫ যাত্রী ছিলেন। পরে বড়বাড়ি থেকে যাওয়ার পথে কুড়িগ্রাম থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রেজাউল। এ সময় অপর অটোরিকশার ৫ যাত্রীসহ ট্রাকচালক গুরুতর আহত হন। স্থানীয়রা অটোরিকশার ৫ যাত্রীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ট্রাকচালককে উদ্ধার করেন। 

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বলেন, ট্রাকের ধাক্কায় রেজাউল নামে একজন নিহত ও ট্রাক ড্রাইভারসহ ৬ জন আহত হয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। রেজাউলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here