• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

বুড়িমারী স্থলবন্দরে সাড়ে ৩ কোটি টাকার পণ্য ও ৩টি ট্রাক আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে দিয়ে অবৈধ পথে আসা পাথরভর্তি ট্রাকের ভেতর থেকে প্রায় সাড়ে ৩ কোটি টাকার ভারতীয় শাড়ি, থ্রি পিস, কেমিক্যাল দ্রব্য, চশমাসহ তিনটি ভারতীয় ট্রাক আটক করছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ এই তথ্য জানান। 

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর  সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এম মাহবুবুল আলম খান বলেন, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ বুড়িমারী বিওপির জেসিও-৮৫৭৫ সুবেদার মো. বাইরোন আলীর নেতৃত্বে সীমান্ত পিলার ৮৪২/১-এস হতে আনুমানিক ৭০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বুড়িমারী বাসস্ট্যান্ড হতে চোরাচালান প্রতিরোধ অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১টি ভারতীয় ট্রাক জব্দ করা হয়। এরপর ওই রাতেই জেসিও-৯৭৭৭ নায়েব সুবেদার মো. একরামুল হকের নেতৃত্বে সীমান্ত পিলার ৮৪২/১-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বুড়িমারী কলাবাগান নামক স্থানে চোরাচালান প্রতিরোধ অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় দুইটি ভারতীয় ট্রাক জব্দ করা হয়।

 তিনটি ট্রাক তল্লাশি করে অবৈধ ভারতীয় বিভিন্ন প্রকার উন্নতমানের শাড়ি, থ্রি পিস, চশমা এবং কেমিক্যাল দ্রব্যাদি পাওয়া যায়। জব্দকৃত মালামালের সিজার মূল্য ৩ কোটি ২৯ লাখ ৮৪ হাজার টাকা, যা পাটগ্রাম কাস্টমস-এ জমা করা হয়েছে।

রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ বলেন, বুড়িমারী স্থলবন্দরে মালিকবিহীন ভারতীয় তিনটি ট্রাক আটক করে অবৈধ পথে আসা ভারতীয় শাড়ি, থ্রি পিস, চশমা এবং কেমিক্যাল দ্রব্যাদি আটক করা হয়। 

Place your advertisement here
Place your advertisement here