• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের আন্ত:হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে প্রতিষ্ঠানটির নিজস্ব খেলার মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসের ২২২,পদাতিক ব্রিগেড এর কমান্ডার ও স্টেশন কমান্ডার এবং সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় নজরুল ইসলাম,ফজলুল হক, বেগম রোকেয়া ও জসীমউদ্দীন হাউজে বিভক্ত হয়ে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ইভেন্টে অংশ নেয়। এতে ৮৩.১৪ পয়েন্ট অর্জন করে নজরুল ইসলাম হাউজ প্রথম, ৬৯.৮৯ পয়েন্ট পেয়ে ফজলুল হক হাউজ দ্বিতীয়, ৬২.৮৪ পয়েন্ট পেয়ে বেগম রোকেয়া হাউজ তৃতীয় এবং ৬২.৫৮ পয়েন্ট অর্জন করে জসীমউদ্দীন হাউজ চতুর্থ স্থান লাভ করে।

এছাড়াও প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে “যেমন খুশি, তেমন সাজো” প্রতিযোগিতায় অংশ নেয়।  আর অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে রশি টানাটানি এবং বালিশ চালনা খেলা অনুষ্ঠিত হয়েছে।

এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের  লে. কর্নেল সরকার  মো. মোস্তাফিজুর রহমান পিবিজিএমএস, পিএসসি।

সবশেষে কলেজের আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি বিগ্রেডিয়ার জেনারেল মো. ফারুক হাওলাদার, এএফডবিøউসি, পিএসসি  কলেজের আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

এর আগে প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল সরকার  মো. মোস্তাফিজুর রহমান পিবিজিএমএস, পিএসসি তাকে অভ্যর্থনা জানান। এ সময় উপাধ্যক্ষ (কলেজ) মো. আক্কাস আলী সরকার, উপাধ্যক্ষ (স্কুল শাখা) রেহানা খানম ও উপাধ্যক্ষ (ইংলিশ ভার্সন) মো. শফিকুল ইসলাম সঙ্গে ছিলেন।

অনুষ্ঠানে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবীসহআমন্ত্রিত অতিথি, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, সাংবাদিক, প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here