• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook

রংপুর বিভাগ সমিতি চট্টগ্রামের আলোচনা সভা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুর বিভাগ সমিতি চট্টগ্রামের আলোচনা সভা সিজেকেএস স্টেডিয়াম শপিং কমপ্লেক্স, কাজীর দেউড়ী, চট্টগ্রামস্থ সমিতির কার্যালয়ে প্রতিষ্ঠাতা-সভাপতি কর্ণেল (অব.) আবু নাসের মো. তোহা (বিএসপি,এসজিপি,এএফডব্লিউসি,পিএসসি) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সমিতির প্রতিষ্ঠাতা-সাধারণ সম্পাদক রোটারিয়ান মো. শাহীন আলম সরকারের পরিচালনায় অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা ও চট্টগ্রাম ভেটেরিনারী ও এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কবিরুল ইসলাম খান।

সভায় সমিতির সভাপতি চট্টগ্রাম ক্যান্টনমেন্ট কলেজের সাবেক অধ্যক্ষ কর্ণেল (অব.) তোহা বলেন- উত্তরবঙ্গসহ সমগ্র দেশের ছিন্নমুল অসহায় দুস্থ, দরিদ্র ও খেটে খাওয়া জনগোষ্ঠী শীতে কাঁপছে, জীবন যাত্রা ব্যাহত হচ্ছে এবং দৈনন্দিন কাজকর্ম চালানো কষ্টসাধ্য হচ্ছে, তাদের কষ্ট ও শীত লাঘবের লক্ষ্যে নিজের সামর্থ অনুযায়ী সকল শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। তিনি সমিতির সকল নেতৃবৃন্দকে অন্তত পক্ষে একটি পরিবারের শীত নিবারনের লক্ষ্যে কম্বল ও অন্যান্য শীতবস্ত্র দিয়ে সহায়তা প্রদানের জন্য আহবান জানান। সভায় শীতবস্ত্র প্রদান, লাইব্রেরী স্থাপন, চিকিৎসা সহায়তা প্রদান ও কর্মসংস্থান সৃষ্টিসহ জনকল্যাণমূলক বিভিন্ন কর্মসুচীর উদ্যোগ গ্রহণ করা হয়।

সভায় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ, অর্থ সম্পাদক প্রকৌশলী মো. আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. তোফাজজ্জ্ল হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো.শামীম উল মোমীন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. শহিদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. রেজাউল করিম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মিসেস জিনাত আরা বেগম, সমাজ কল্যাণ সম্পাদক অধ্যাপক মো. তহসীন আলী, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জনাব মো. মোতালেব হোসেন প্রামাণিক, আপ্যায়ন বিষয়ক জনাব মো. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মো. শহিদুল ইসলাম, পাঠাগার সম্পাদক রিপন শাহ চৌধুরী, এনজিও বিষয়ক সম্পাদক মো. মাছউদুর রহমান, সহ অর্থ সম্পাদক জনাব আকতার হাবিব পলাশ, পরিবহন বিষয়ক সম্পাদক মো. নুর নবী, ধর্ম বিষয়ক নুর আলম সিদ্দিকী, নির্বাহী সদস্য জনাব মো. রাসেল মিয়া, দুলাল মিয়া, মো: নুর আলম, জনার, মো. আতাউর রহমান, মো. আবু বক্কর, মো. আনোয়ারুল ইসলাম, মো. গোলজার হোসেন নয়ন,এটিএম মেহেদী হাসান, মো. মোয়াজ্জেম হোসেন ও কাজী ইয়াসির ইমন প্রমুখসহ চট্টগ্রামস্থ রংপুর বিভাগবাসী উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here