• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ডিমলায় সৌদি প্রবাসী যুবকের আত্মহত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর ডিমলায় বিষপানে রশিদুল ইসলাম (৩৫) নামে এক সৌদি প্রবাসী যুবক আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার(১৭ জানুয়ারী) রাত ১০ টায় শুটিবাড়ী এলাকায় মামা আব্দুল গফুরের বাড়িতে সে বিষপান করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। রশিদুল উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের চারঘড়ি এলাকার হাসমত আলীর ছেলে। পরিবারের পক্ষে  এই  ঘটনায় রশিদুলের স্ত্রী দায়ী করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার নাউতারা এলাকার  আনিসুর ইসলামের মেয়ে রানী আক্তারকে ১৫ বছর আগে বিয়ে করেন রশিদুল। তাদের সংসারে এক ছেলে(১৩) ও এক মেয়ে(৮) আছে। ছয় বছর আগে রশিদুল সৌদি আরব চলে যান। স্ত্রী থাকতো বাবার বাড়িতে। এক মাস আগে রশিদুল সৌদি আরব থেকে দেশে ফেরে। দেশে ফেরার পর শ্বশুরবাড়িতে গেলে সে  স্ত্রী ও সন্তানদের দেখতে পেতোনা। সে স্ত্রীকে নিজের কাছে নিয়ে আসতে চাইলে শ্বশুরবাড়ির লোকজন বাধা দেন। এ নিয়ে একাধিক বৈঠক হলেও সমাধান হয়নি। 

এসব বিষয়ে জানতে চাইলে তার মামা আব্দুল গফুর বলেন, রশিদুল বিদেশ থেকে সব টাকা পয়সা তার স্ত্রী রানীর নামে পাঠিয়েছিল। আমরা জানতে পারি প্রায় ৫০ লাখ টাকা ছিল তার স্ত্রীর কাছে।  দেশে ফিরে টাকার হিসেব চাইলে রশিদুলের শ্বশুড়বাড়ির লোকজন কোন কথা শুনতো না। এমনকি রশিদুলকে তার স্ত্রী সন্তাদের সাথে দেখাও করতে দেয়নি। মানসিকভাবে বিপর্যস্ত রশিদুল সবার অগোচরে বিষপান করে। আমরা এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছি।

ডিমলা থানার ওসি (তদন্ত)  বিশ্বদেব রায় বলেন, লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত করা হয়। এ বিষয়ে নিহত রশিদুলের পরিবার  লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেে আইনানুগ ব্যবস্থা  গ্রহণ করা হবে। 

Place your advertisement here
Place your advertisement here