• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

`‌তিস্তাসহ দেশের সকল নদীর পানি বন্টন সমস্যা মীমাংসা করা হবে`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাট জেলা শহর থেকে প্রায় ৯ কিলোমিটার উত্তরে পরিত্যক্ত মোগলহাট স্থলবন্দর পুনারায় চালুর আশ্বাস দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আমল এমপি। 

গতকাল রোববার বিকালে(১৮ ডিসেম্বর) লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যাণ্ড ইন্ডাস্ট্রিজ ও লালমনিরহাট পৌরসভার যৌথ আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে এই আশ্বাস দেন। 

মন্ত্রী বলেন, আসামের স্পীকার জননেত্রী শেখ হাসিনাকে দেবী বলে সম্মোধন করেন। ভারত ও বাংলাদেশ উভয়ে চায় একে অপররের সাথে সম্পর্ক  স্থাপন করতে।  ভারতের দিনহাটা ও লালমনিরহাটের মোগলহাট স্থলবন্দর পুনরায় চালু করার ব্যাপারে চেষ্টা করা হবে। ভারতের সঙ্গে তিস্তাসহ দেশের সকল নদীর পানি বন্টন সমস্যাও মীমাংসা করা হবে। 

তিনি আরও বলেন, উত্তরবঙ্গকে বলা হয় দেশের শস্য ভান্ডার। লালমনিরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যাণ্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় স্থাপন করা হয়েছে। এখন অর্থনৈতিক অঞ্চল করা হবে। এজন্য সকলের নৈতিক দায়িত্ব জননেত্রী শেখ হাসিনাকে সহায়তা করা। এ সময় তিনি লালমনিরহাটের ব্যবসা বাণিজ্য উন্নয়নে সব সময় পাশে থাকার আশ্বাস দেন।

লালমনিরহাট চেম্বার অব কমার্সের সভাপতি শেখ আব্দুল হামিদ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাটভোকেট মোঃ মতিয়ার রহমান, পৌর মেয়র রেজাউল করিম স্বপনসহ চেম্বারের নেতৃবৃন্দ ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here