• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

আদিতমারীতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল সমর্থকের দল ত্যাগ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

আদিতমারীতে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল সমর্থকের দল ত্যাগ                 
বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে কাল ক্রোয়েশিয়ার মুখোমুখি হয়েছিল ব্রাজিল। নির্ধারিত সময়ে ম্যাচ ড্র করলেও টাইব্রেকারে হেরে যান নেইমাররা। টাইব্রেকারে হেরে যাওয়ায় দুধ দিয়ে গোসল করে দল ত্যাগ করেছেন লালমনিরহাটের আদিতমারী উপজেলার ব্রাজিল সমর্থক সৌরভ।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে সেই ভিডিও আর্জেন্টিনার সমর্থকরা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন। মনের দুঃখে রাতেই এক বালতি দুধ দিয়ে গোসল করে দল ত্যাগ করেন। সৌরভের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষা শহরে। সৌরভ কাকিনা উত্তরবাংলা কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্র।    

স্থানীয়রা জানান, বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে কাল ক্রোয়েশিয়ার মুখোমুখি হয়েছিল ব্রাজিল। নির্ধারিত সময়ে ম্যাচ ড্র করলেও টাইব্রেকারে হেরে যান নেইমাররা। ব্রাজিলের একনিষ্ঠ সমর্থক ছিল সে। বিশ্বকাপ ফুটবল এলেই ব্রাজিল প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে ব্রাজিল পতাকা, গায়ে জার্সি পরে এলাকায় ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন। শুক্রবার রাতে তার ব্যতিক্রম ছিল না। কাঙ্ক্ষিত দল জিতবে বলে ব্রাজিল খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত প্রিয় দল হেরে যাওয়ায় আশাহত হয়ে রাতে সবার সামনে দুধ দিয়ে গোসল করে ব্রাজিল সমর্থন ত্যাগ করেন।

এ ঘটনার প্রায় ৩ মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হলে এ নিয়ে এলাকায় ফুটবলপ্রেমীদের মাঝে সমালোচনার ঝড় ওঠে।

এ বিষয়ে সৌরভ বলেন, ছোট থেকে ব্রাজিল সাপোর্ট করে আসছি। মনে প্রাণে ব্রাজিল ভালোবাসি। এবারও বিশ্বাস ছিল তারাই বিশ্বকাপ জিতবে। কিন্তু এভাবে হেরে যাবে ভাবতে পারছি না। বড় দলের সাপোর্টার হয়ে প্রতিবারেই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকব আর কখনও ব্রাজিল সাপোর্ট করব না।

Place your advertisement here
Place your advertisement here