• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বোদায় চার মেয়র প্রার্থীসহ ৪৪ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচনে ৪ মেয়র প্রার্থীসহ ৩০ সাধারণ কাউন্সিলর ও ১০ মহিলা কাউন্সিলরের মনোয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে তাদের মনোনয়পত্র বৈধ ঘোষণা করেন বোদা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর। এ সময় ঋণ খেলাপির দায়ে বোদা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী একেএম সালেকুল আজাদের মনোনয়পত্র বাতিল ঘোষণা করেন তিনি।

মেয়র পদের প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজহার আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী ও বোদা উপজেলা শাখার সহ-সভাপতি মওদুদ খান, বোদা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক একেএম আখতার হোসেন হাসান ও পৌর বিএনপির সদস্য সচিব দিলরেজা ফেরদৌস চিন্ময়।

এদিকে নির্বাচনকে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে সব প্রস্তুতি নেয়া হবে বলে জানিয়েছেন বোদা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর। তিনি বলেন, নির্বাচনে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রতিটি বুথে একটি করে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে। নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৯ ডিসেম্বর দ্বিতীয় বারের মতো পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ১৪ হাজার ৫১২ জন। এরমধ্যে নারী ভোটারের সংখ্যা ৭ হাজার ৪৬১ জন এবং পুরুষ ভোটারের সংখ্যা ৭ হাজার ৫১ জন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আগামী ১০ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ হবে ১১ ডিসেম্বর।

Place your advertisement here
Place your advertisement here