• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ঠাকুরগাঁওয়ে রংপুর রিজিয়ন আন্ত:ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে রংপুর রিজিয়ন আন্ত:ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় গত ২৫ সেপ্টেম্বর শুরু হয় এ প্রতিযোগীতা।

বুধবার প্রতিযোগীতার সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের অধীনস্থ ১৫টি ব্যাটালিয়ন অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে রংপুর রিজিয়ংনের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান (বিএসপি, পিএসসি) উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

উক্ত প্রতিযোগিতায় ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) “চ্যাম্পিয়ন” এবং ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) “রানার আপ" হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এর নম্বর-৯৯৬৯০ সিপাহী মোঃ জিল্লুর রহমান শ্রেষ্ঠ ফায়ারার এবং পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) এর নম্বর-৭০১৯৪ নায়েক মোহাম্মদ রফিকুল ইসলাম ২য় শ্রেষ্ঠ ফায়ারার হিসেবে নির্বাচিত হয়। এছাড়া জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি) এর নম্বর-১০০৮৭১ সিপাহী ফেন্সি খাতুন শ্রেষ্ঠ মহিলা ফায়ারার হিসেবে নির্বাচিত হয়।

উক্ত প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কর্নেল মোঃ সোহরাব হোসেন, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, ঠাকুরগাও, কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, জি সেক্ট কমান্ডার, দিনাজপুর, লেঃ কর্নেল এ এম জাহিদ পারভেজ, পিএসসি, অধিনায়ক, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি)।

এছাড়াও উপস্থিত ছিলেন রংপুর রিজিয়ন সদরসহ রংপুর রিজিয়নের অধীনস্থ ব্যাটালিয়ন অধিনায়ক ও অন্যান্য অফিসারসহ জুনিয়র কর্মকর্তা, পদবীধারী ও তালিকাভূক্ত বর্ডার গার্ড সদস্য, অসামরিক কর্মচারীবৃন্দ এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here