• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

দৌড়ে মায়ের কাছে যাওয়ার চেষ্টা, ট্রাকে পিষ্ট হয়ে পা হারালো শিশু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের চিরিরবন্দরে মায়ের কাছে দৌড়ে যাওয়ার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন বছরের এক শিশুর ডান পায়ের পাতা বিচ্ছিন্ন এবং বাম পা ভেঙে গেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বেলতলী বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহত শিশু সিয়াম চিরিরবন্দর উপজেলার নান্দেড়াই গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে সিয়ামকে নিয়ে চিরিরবন্দর ব্র্যাক অফিসে গিয়েছিলে তার মা সালেহা বেগম। সেখানে কাজ শেষে বেলতলী বাজারে সিয়ামের দাদার পানের দোকানের সামনে ইজিবাইক থেকে নামেন তারা। এসময় ভাড়া দেওয়ার জন্য খুচরা টাকা না থাকায় সিয়ামকে নিয়ে তার দাদার দোকানে যান সালেহা। সেখান থেকে টাকা নিয়ে ছেলেকে দোকানে রেখে রাস্তা পার হয়ে ইজিবাইক চালককে ভাড়া দিতে যান তিনি।

তখন অবুঝ শিশুটি কিছু না বুঝেই মায়ের কাছে আসার জন্য রাস্তায় দৌড় দেয়। এসময় পার্বতীপুরগামী একটি ট্রাক শিশুটির পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে শিশু সিয়ামের ডান পায়ের পাতা বিচ্ছিন্ন যায় এবং বাম পা হাঁটুর নিচে থেকে ভেঙে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালক মো. আনোয়ার হোসেনকে (৪০) আটক করে ট্রাকসহ থানায় নিয়ে আসে। পরে শিশু সিয়ামকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়েছে।

ওই হাসপাতালের অর্থোপেডিক সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সৈয়দ নাদির হোসেন শিশুটির দুই পায়ে অস্ত্রোপচার করেছেন। তিনি বলেন, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আমরা দ্রুত অস্ত্রোপচার করতে সক্ষম হয়েছি। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বলেন, দুর্ঘটনায় আহত শিশুটিকে দ্রুত হাসাপাতালে পাঠানো হয়েছে। ট্রাকসহ চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। হেলপার পালিয়ে গেছে।

Place your advertisement here
Place your advertisement here