• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

লালমনিরহাটে প্লাস্টিকের তৈরি সাদৃশ্য সাউন্ড গ্রেনেট উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের ভারত-বাংলাদেশের সীমান্তবর্তী বাংলাদেশের অভ্যন্তরে জনৈক মোঃ আব্দুল গফুর আর্মি এর বাদাম খেতের ভিতর থেকে একটি প্লাস্টিকের তৈরি সাদৃশ্য সাউন্ড গ্রেনেট উদ্ধার করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানাধীন ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের  জনৈক মোঃ আব্দুল গফুর আর্মির বাদাম খেতের ভিতর (যাহা মেইন কিলার ৯০৮ এর সাব-পিলার 5-S ভারতের সীমানা সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে।

গত ২১/০৯/২০২২ তারিখ বেলা অনুমান ১৩.০০ ঘটিকার সময় হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এর মোবাইল ফোনে বনচৌকি বিজিপি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সরকারি মোবাইল ফোনে জানান যে, লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানাধীন ভেলাগুড়ি ইউনিয়নের বনচৌকি গ্রামের জনৈক মোঃ আব্দুল গফুর আর্মির বাদাম খেতের ভিতর (যাহা মেইন পিলার ৯০৮ এর সাব-পিলার 5-S ভারতের সীমানা সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে একটি প্লাস্টিকের তৈরি সাদা রংয়ের সাদৃশ্য সাউন্ড গ্রেনেড পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র থানার অফিসার এসআই মোঃ শামসুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে অত্যন্ত সতর্কতার সহিত বিজিবির সদস্য ও উপস্থিত লোকজনের সামনে পরিত্যাক্ত সাউন্ড গ্রেনেডটি (কাদা মাটি মাখা যা দীর্য দিন হইতে পরিত্যাক্ত বুঝা যায়) উদ্ধার করে জব্দ তালিকা প্রস্তুত করেন। সাউন্ড গ্রেনেডটি  অত্যন্ত সতর্কতার সহিত বালতির ভিতরে বালু এবং পানি দ্বারা  থানায় নিয়ে এসে  নিরাপদ জায়গায় রাখা হয়েছে। বিধি মোতাবেক নিষ্ক্রীয়/নিস্পত্তি করা হইবে বলে হাতীবান্ধা থানা কতৃপক্ষ জানান। এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। এলাকায় নজরদারি অব্যাহত আছে বলেও যানান থানা কতৃপক্ষ, এ ব্যপারে হাতীবান্ধায় একটি জিডি দায়ের করা হয়, যাহার জিডি নং-১১১৬, তারিখ-২১/০৯/২০২২ খ্রিঃ।

বর্তমানে অত্রএলাকায় আইন শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে বলে যানায় বিজিবি ও পুলিশ কতৃপক্ষ। গতকাল রাতে পুলিশের পক্ষ থেকে একটি প্রেস রিলিজ সাংবাদিকদের দেওয়া হয়।

Place your advertisement here
Place your advertisement here