• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

জামিনের পরও ফেরা হলো না ঘরে, আদালতে মুহূর্তেই গেল প্রাণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধায় আদালতে অসুস্থ হয়ে তাহের মামুদ নামে মারপিট মামলায় জামিন পাওয়া এক আসামি মারা গেছেন। মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর দেড়টার দিকে জেলা ও দায়রা জজ আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তি তাহের মামুদ (৫৫) সাঘাটা উপজেলার পবন তাইড় গ্রামের মৃত তমিজ উদ্দিন ব্যাপারীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, তাহের মামুদের বিরুদ্ধে ২০১৪ সালের ৫ জুলাই সাঘাটা থানায় মারপিটের ঘটনায় একটি মামলা করে প্রতিপক্ষ। এই মামলায় তাহের মামুদ, তার দুই ছেলে ও ছেলের বউসহ চারজনকে আসামি করা হয়। আসামিরা জামিনে থাকলেও গড় হাজিরার কারণে গত ২২ জুলাই গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। সেই পরোয়ানায় গত সোমবার রাত ২টার দিকে চার আসামিকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে গ্রেফতার তাহের মামুদসহ চার আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তাহের মামুদ। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাহের মামুদের আইনজীবী মো. মাজেদুল ইসলাম প্রধান তুহিন বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের আদালতের হাজতে রাখার পরপরই তাদের জামিন আবেদন করা হয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে। শুনানি শেষে তাহের মামুদসহ চারজনের জামিন মঞ্জুর করেন বিচারক কাফি আজাদ। জামিনের ১০-১৫ মিনিট পরেই আসামি তাহের মামুদের মৃত্যুর বিষয়টি জানতে পারেন তিনি।

তাহের মামুদের মৃত্যুর বিষয়ে গাইবান্ধা সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. মো. মাহাবুব হোসেন বলেন, তাহের মামুদকে নিয়ে আসার সঙ্গেই পরীক্ষা-নিরীক্ষা করে মৃত অবস্থায় দেখতে পান চিকিৎসক।

এদিকে, তাহের মামুদের মৃত্যুর ঘটনায় কান্নায় ভেঙে পড়েন তার সঙ্গে থাকা স্বজনরা।

কথা হলে তাহের মামুদের ছেলে ফারুক ও সাদ্দাম মিয়া জানান, গত ৬ মাস ধরে অসুস্থ ছিলেন তাহের মামুদ। 

Place your advertisement here
Place your advertisement here