• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

জাতীয় স্কুল ফুটবল প্রতিযোগীতায় চ্যাম্পিয়ান ছমির উদ্দিন স্কুল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

বাংলাদেশ ফুটবল ফেডারেশ(বাফুফে) জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়ানলীগে-২০২২ চ্যাম্পিয়ান হওয়ায় সকল খেলোয়ার,কোচ ও কর্মকর্তাদের সংবর্ধনা প্রদান এবং আনন্দ র‌্যালী ও সমাবেশ করেছে নীলফামারী ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। 

শনিবার(৩০ জুলাই) বেলা ১১টায়  বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে জেলা শহরটি  ঘুরে আবার বিদ্যালয় প্রাঙ্গনে এসে সমাবেশে মিলিত হন।

সংবর্ধনা অনুষ্ঠানে নীলফামারী ছমির উদ্দিন স্কুল অ্যন্ড কলেজের ফুটবল দলের অধিনায়ক এবং ফাইনালের একমাত্র গোলদাতা নাইম ইসলাম বলেন, বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়ানলীগে আমরা চ্যাম্পিয়ান ট্রফিটি বাগিয়ে নিতে টিমের সকল খেলোয়ার বিশাল মনোবলে মাঠে নেমেছিলাম। আমাদের প্রতিপক্ষ বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়। গ্রুপ ম্যাচে আমরা তাদের কাছে হেরেছিলাম। কিন্তু ফাইনালে আমরা তাদের হারাতে সক্ষম হই ১-০ গোলে। 

নাইম ইসলাম আরও বলেন, ৬ জুলাই ঢাকার পল্টনের আউটার স্টেডিয়ামে এই ফাইনাল খেলার চ্যাম্পিয়ান হবার পর কোরবানীর ঈদে আমাদের একটা বাড়তি আনন্দ ছিল। যে আনন্দ হারাবার নয়।নাইম ইসলাম আরও বলেন আজ শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ আমাদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিলেন। সকল শিক্ষক,শিক্ষার্থী, সাবেক শিক্ষক ও সাবেক শিক্ষার্থী সহ শুভাকাঙ্খিরা আনন্দ র‌্যালীতে অংশ নিয়ে আমাদের আরও উৎসাহ উদ্দীপনায় জাগ্রহ করলেন। আমরা আগামীতে আরও ভাল কিছু করবো বলে আশাবাদ ব্যক্ত করে নাইম ইসলাম উল্লেখ করে বলেন একদিন আমরা জাতীয় দলের হয়েও ফুটবল খেলবো।

সংবর্ধনা অনুষ্ঠানে সকল খেলোয়ারদের ক্রেষ্ট ও একজোড়া করে বুট,  কোচ আব্দুল ওয়াব ও ম্যানজার ভূবন তরফদারকে দেয়া হয় ব্লাজার বাবদ ১০ হাজার করে টাকা।  

শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক অধ্যক্ষ দেবীপ্রসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন 
জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, সরকারি নীলফামারী মহিলা কলেজের অধ্যক্ষ ওবায়দুল আনোয়ার, শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক শিক্ষক বীরমুক্তিযোদ্ধা বংকু বিহারী রায়, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বাফুফের নির্বাহী সদস্য আরিফ হোসেন মুন, শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ মেজবা-হুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান, পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য আলহাজ আমজাদ হোসেন প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক ও টিম ম্যানেজার ভুবন মহন্ত তরফদার।

Place your advertisement here
Place your advertisement here