• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
উত্তরার দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক অর্থনীতি অলিম্পিয়াডে বাংলাদেশের রৌপ্যজয় ঠাকুরগাঁওয়ে থেমে থাকা এক ট্রাকে অপর ট্রাকে ধাক্কা, সহকারী নিহত ষড়যন্ত্র ১৯৭১ থেকে শুরু হয়েছে, এখনো চলছে: মায়া চৌধুরী মিঠাপুকুরে স্ত্রীকে হাতুড়িপেটা করায় পলাতক স্বামী গ্রেফতার

ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে প্রাণ গেল মা-মেয়ের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরে তেলবাহী লরিচাপায় মোটরসাইকেল আরোহী মা বিউটি আক্তার (৩৫) ও মেয়ে ফাহিমা আক্তার (১৫) নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন বিউটির স্বামী মো. হোসাইন (৪৫) ও শিশুপুত্র নাসরুল্লাহ (২)। তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঈদের ছুটিতে পরিবার নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

হতাহতদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামে। মো. হোসাইন বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়া মাদরাসার প্রধান শিক্ষক। তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে বিরলে বসবাস করতেন।

দিনাজপুর কোতোয়ালি থানার এএসআই কৃষ্ণ রায় জানান, মঙ্গলবার সকালে স্ত্রী সন্তানদের নিয়ে মোটরসাইকেলযোগে নিজ গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট যাচ্ছিলেন মো. হোসাইন। এ সময় দিনাজপুর মেডিকেল কলেজের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি তেলবাহী লরি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে স্ত্রী বিউটি আক্তার ও কন্যা ফাহিমা আক্তার সড়কে ছিটকে পড়লে লরির চাকায় পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই মারা যান মা ও মেয়ে।

এ সময় শিশুপুত্র নাসিরুল্লাহ ও বাবা হোসাইনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। শিশু নাসিরুল্লাহর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে মো. হোসাইন আশঙ্কামুক্ত। মা ও মেয়ের লাশ দিনাজপুরে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here