• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নীলফামারীতে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীতে পালিত হয়েছে আন্তর্জাতিক নার্সেস দিবস। এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ মে) দুপুর ১২টার দিকে নীলফামারী জেনারেল হাসপাতাল চত্বর থেকে একটি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতালের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

‘স্বাস্থ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই, বিশ্ব স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নাসিং খাতে বিনিয়োগ বাড়ান এবং নার্সদের অধিকার সংরক্ষণ করুন’ প্রতিপাদ্যে ও নীলফামারী নার্সিং ও মিডওয়াইফারী কলেজের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নীলফামারী জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক জহিরুল ইসলাম। 

বক্তৃতা দেন হাসপাতালের জেষ্ঠ চিকিৎসক (নাক, কান, গলা) মো. জাহাঙ্গীর আলম, নাসিং সুপারভাইজার কল্পনা রানী দাস, গীতা রানী পাল, নিভা রানী চক্রবর্তী, আব্দুর রাজ্জাক, বিলকিস বানু, লাইজুমান্দ বানু, রোকসনা, আফরোজা বেগম প্রমুখ।

অপরদিকে, দিবসটি উপলক্ষে একই সময়ে নীলফামারী নার্সিং ও মিডওয়াইফারি কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন নীলফামারী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডা. মো. মজিবুল হাসান চৌধুরী শাহিন, কোষাধাক্ষ ডা. মো. আব্দুল মজিদ, জেলা স্বাস্থ্য বিভাগের চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আব্দুল্লাহ আল মামুন, নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আব্দুর রহিম ও নীলফামারী নার্সিং ও মিডওয়াইফারি কলেজের শিক্ষক সুরাইয়া পারভিন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here