• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

চাচাতো ভাইয়ের মারধরে মৃত্যু, গ্রেফতার ৩

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের আদিতমারীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের মারধরে কামরুজ্জামান (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) বিকেলে উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাট এলাকায় ঘটনাটি ঘটে। নিহত কামরুজ্জামান উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাট গ্রামের মৃত খাদেমুল্লাহর ছেলে।

গ্রেফতাররা হলেন- ওই এলাকার ফজলুল হকের স্ত্রী নাজমা বেগম (৩২), নুর ইসলামের স্ত্রী হামিদা বেগম (৪৫), ও নুর ইসলামের মেয়ে আকলিমা বেগম (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাঠ এলাকার কামরুজ্জামানের সঙ্গে তারই চাচাতো ভাই নুর ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর আগে কয়েক দফা স্থানীয় সালিশি বৈঠক হলেও কোনো সমাধান হয়নি। এ নিয়ে উচ্চ আদালতে মামলাও চলমান আছে।

বিরোধের জেরে মঙ্গলবার বিকেলে কামরুজ্জামান ক্ষেত থেকে ভুট্টা নিয়ে ফেরার সময় নুরুল ইসলাম ও ফজলুলহকসহ ১০-১২ জন তার পথরোধ করেন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে মারধর করেন। বুকে ও গোপনাঙ্গে আঘাতের ফলে কামরুজ্জামান ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সন্ধ্যায় নিহতের ছোট ভাই সামসুজ্জামান আদিতমারী থানায় বাদী হয়ে ১২ জনের নামে হত্যা মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেন।

আদিতমারী থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছোট ভাইয়ের করা মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here