• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

আটোয়ারীতে ঈদের খাবার পেল ৪০০ শ্রমজীবী মানুষ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

আটোয়ারীতে শুভসংঘের উদ্যোগে চার'শ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বয়োবৃদ্ধ ইয়ার আলী। পেশায় রিকশাচালক। কত ঈদ আসে যায়। কিন্তু পেটের টানে রিকশা নিয়ে বেরিয়ে পড়তে হয় রাস্তায়। কারণ বাসায় তাঁর অসুস্থ স্ত্রী। ইয়ার আলী রিকশা না চালালে যে খাবারটুকুও জুটবে না। তাই ঈদে ভালো খাবার তো দূরের কথা, বেঁচে থাকার জন্য যেটুকু খাবার দরকার তা জোগাড় করতেই হিমশিম খেতে হয় এই অসহায় মানুষটির। ইয়ার আলীর মতো এ রকম অসহায় চার শ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা শাখা।

সম্প্রতি উপজেলা সদরের আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে আটোয়ারী-বোদা সড়ক ধরে যাতায়াতকারী অসহায়, দরিদ্র, দিনমজুর ও শ্রমজীবী মানুষের হাতে খাবার তুলে দেন শুভসংঘের সদস্যরা। তখন শুভসংঘের পক্ষ থেকে দেশ ও দেশের মানুষের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এই খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন শুভসংঘের উপদেষ্টা রেজিনা আক্তার, আব্দুস সোবহান এবং আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সফিকুল ইসলাম।

পুরো আয়োজনটির সমন্বয় করেন  রাশেদ, ইমরান আহমেদ, জিল্লুর রহমান ও ফিরোজ আলম রাজিব। আটোয়ারী শুভসংঘের সভাপতি রাব্বু হোসেন বলেন, ‘আমরা অসহায় এই মানুষগুলোর পাশে সামান্য উপহার নিয়ে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। এই মানুষগুলো দুবেলা ভালোমতো খেতে পারেন না। ঈদে তাঁদের একটু ভালো খাবার দিতে আমাদের এই উদ্যোগ। আমরা ভবিষ্যতেও আমাদের এই শুভ কাজের ধারা অব্যাহত রাখব। আমরা চেষ্টা করব অসহায় এই মানুষগুলোর জন্য কিছু করতে। ’

পুরো আয়োজনে সহযোগিতায় ছিলেন আটোয়ারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহেদ এবং শুভসংঘের উপজেলা শাখার সদস্যরা।

Place your advertisement here
Place your advertisement here