• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

ব্যর্থতা ঢাকতে মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছে বিএনপি: রেলমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

নিজেদের ব্যর্থতা ঢাকতে বিএনপি মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া নতুনবস্তি ও দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের কালোপীর ভাঙ্গারপাড় এলাকায় সুবিধাভোগীদের মাঝে জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন মন্ত্রী।

নূরুল ইসলাম সুজন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, কোনো মানুষ যাতে ভূমিহীন-গৃহহীন না থাকে। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের জমিসহ ঘর দিয়ে জাতির জনকের সেই স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয়ে এগিয়ে চলছেন।

রেলমন্ত্রী বলেন, বিএনপি মিথ্যার রাজনীতি করে নিজেদের ব্যর্থতা ঢাকতে মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছে। তাদের সময়ে মানুষ সার ও বিদ্যুৎ পায়নি। এখন আর মানুষকে সার ও বিদ্যুতের পেছনে ছুটতে হয় না। সরকারের সুষ্ঠু ও সমউন্নয়ন পরিকল্পনায় সব মানুষের আর্থসামাজিক উন্নয়নের ফলে দেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে উপনীত হয়েছে।

এর আগে কয়েকটি আশ্রয়ণ প্রকল্প ঘুরে দেখেন রেলমন্ত্রী। এসময় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায়, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান সুজা, কেন্দ্রীয় যুবলীগ নেতা কৌশিক নাহিয়ান নাবিদ, মাড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু আনসার মো. রেজাউল করিম শামীমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম বলেন, জেলায় প্রায় পাঁচ হাজার ভূমিহীন গৃহহীনদের জন্য গৃহনির্মাণ করা হচ্ছে। এরইমধ্যে সাড়ে তিন হাজার ভূমিহীন গৃহহীন পরিবারের কাছে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে। অবশিষ্ট দেড় হাজার ঘর নির্মাণ কাজ চলছে। আগামী জুনের মধ্যে এসব ঘর ভূমিহীন গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হবে।

Place your advertisement here
Place your advertisement here