• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বাংলাদেশে বসে ভারতীয় সিমের ব্যবসা, যুবক আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

অবৈধভাবে ভারতীয় বিভিন্ন কোম্পানির মোবাইল সিম সংগ্রহ করে সরকারি চার্জ ফাঁকি দিয়ে ভি ও আইপি ব্যবসা পরিচালনা করার অপরাধে রুবেল হোসেন (৩৩) নামে এক যুবককে আটক করেছে ই-ফ্রড টিম সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

এ ঘটনায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ২০০১ (সংশোধনী ২০১০) এর ৭৩/৭৪ ধারায় হাকিমপুর থানায় মামলা হয়েছে।

শুক্রবার দুপুরে হাকিমপুর উপজেলার সীমান্তবর্তী উত্তর বাসুদেবপুর রেজাউল করিমের বাড়ির ৩য় তলায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে দুটি কালো রঙের ৫১২ পোটের সিম বক্স, DUAL BAND REPEATER যার গায়ে MS-BS লেখা আছে, একটি প্লাস্টিকের এন্টিনার, দুইটি এন্টিনাযুক্ত রাউটার, ভারতীয় দুটি মোবাইল কোম্পানির ৬৫টি সিম উদ্ধার করা হয়।

আটক ব্যক্তি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চির্কা গ্রামের আরমাদ মিজির ছেলে। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাসার শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হিলির একটি বাড়িতে বসে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে ভারতীয় সিমের ব্যবসা পরিচালনা করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ই-ফ্রড টিম সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, ঢাকা মেট্রো পলিটন পুলিশ হাকিমপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে। এ সময় উপরোক্ত মালামালসহ তাকে আটক করে। এ ঘটনায় হাকিমপুর থানায় মামলা দায়ের করে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here