• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ভাত খাওয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মেম্বারপ্রার্থী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণের আর মাত্র নয়দিন বাকি। এর আগেই মারা গেলেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা ইউনিয়নের ২ নম্বর সংরক্ষিত নারী সদস্য (মেম্বার) প্রার্থী মেনেকা বেগম।

শুক্রবার (১৯ নভেম্বর) ইউনিয়নের ছাটবাড়ি গ্রামে নিজ বাড়িতে ভাত খাওয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

মেনেকা বেগম ইউনিয়নের ছাটবাড়ি গ্রামের গোলাপ উদ্দিনের স্ত্রী। তিনি বক প্রতীক নিয়ে ওই ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে মেম্বারপ্রার্থী ছিলেন।

পরিবার সূত্র জানায়, শুক্রবার সকালে মেনেকা বেগম নিজ বাড়ির আঙিনায় ভাত খেতে বসেন। ভাত খাওয়া অবস্থায়ই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মেনেকা বেগমের স্বামী গোলাপ উদ্দিন বলেন, ‘নির্বাচনে অংশ নেওয়ার পর থেকে বেশ ব্যস্ত সময় পার করছিলেন মেনেকা বেগম। বিশেষ করে প্রতীক বরাদ্দের পর থেকে তিনি প্রতিদিন সকালে প্রচারণায় বের হতেন। শুক্রবারও প্রচারণায় বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। হয়তো তাড়াহুড়ো করে খেতে গিয়ে গলায় ভাত আটকে তার মৃত্যু হয়েছে।’

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহাদৎ হোসেন বলেন, নারী সদস্য প্রার্থী মেনেকা বেগমের মৃত্যুতে ওই সংরক্ষিত পদে নির্বাচন অনুষ্ঠানে আইনত কোনো বাধা নেই। ওই পদে আরও চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। কাজেই আগামী ২৮ নভেম্বর যথানিয়মে ওই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Place your advertisement here
Place your advertisement here